সেই তুমি
- মো ইসমাইল হোসেন আবির - ইসমাইল ০২-০৫-২০২৪

23-03-2014 তারিখে লেখা


তুমি সকাল থেকে বিকাল
সন্ধা থেকে রাত ,
আধার ঘেরা এই হৃদয়ে
জোছনা মাখা চাদঁ ।

তুমি মায়াবিনী মন হরণী
প্রথম প্রেমের ছোয়া ,
রাত জেগে স্বপ্ন দেখে
তুমায় শুধু চাওয়া ।

তুমি মন বাগানে ফুটে থাকা প্রথম প্রেমের কলি ,
চোখের তারায় স্বপ্ন প্রদীপ
তোমার নামে জালি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Ismail
১৫-০৮-২০১৪ ২০:১৭ মিঃ

ভাল হয়নি ।